বুধবার, ১৫ মে ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গাজীপুরে সড়ক অবরোধকালে বিএনপি-পুলিশ সংঘর্ষ, আহত ১০

গাজীপুরে সড়ক অবরোধকালে বিএনপি-পুলিশ সংঘর্ষ, আহত ১০

স্বদেশ ডেস্ক: 

গাজীপুরে সড়ক অবরোধকালে সোমবার সকালে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে। এতে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। আটক করা হয়েছে ছয়জনকে।

জানা গেছে, আজ সকাল ৭টায় জয়দেবপুর রোডের নলজানি এলজিইডি ভবনের সামনে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছিলেন বিএনপি নেতাকর্মীরা। এসময় পুলিশ বাধা দিলে মিছিলকারীদের সাথে সংঘর্ষ বাধে। ধাওয়া পাল্টাধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে পুলিশের ব্যাপক লাঠিচার্জ ও ধাওয়া খেয়ে মিছিলকারীরা ছত্রভঙ্গ হয়ে যায়। পুলিশের লাঠিচার্জে মহানগর বিএনপি নেতা জিএস সুরুজ আহমেদসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে বলে মহানগর বিএনপি দাবি করেছে।

পুলিশ এসময় মিছিল থেকে নগরীর বাসন থানা বিএনপির সাধারণ সম্পাদক ও গাজীপুর জেলা যুবদলের সাবেক সভাপতি মনিরুল ইসলাম মনির ও বাসন থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক মিলন হোসেনসহ ছয়জনকে আটক করেছে।

মহানগর বিএনপির মুখপত্র আব্দুর রহিম খান কালা বলেন, পুলিশ সম্পূর্ণ শান্তিপূর্ণ মিছিলে বিনা উস্কানিতে হামলা চালিয়েছে। এতে আমাদের কমপক্ষে ১০ জন নেতাকর্মী আহত হয়েছে। পুলিশ মিছিল থেকে বাসান থানা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির ও যুবদল নেতা মিলনসহ বেশ কয়েকজনকে আটক করে থানায় নিয়ে গেছে।

বাসন থানার ওসি মো: ইব্রাহিম হোসেন বলেন, বিএনপির মিছিলে পুলিশের সাথে সংঘর্ষের সময় এবং বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোট ছয়জনকে গ্রেফতার করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877